রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৫৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
খালেদা জিয়ার মুক্তি নাহলে এদেশের গনতন্ত্রের মুক্তি হবে না-সরোয়ার

খালেদা জিয়ার মুক্তি নাহলে এদেশের গনতন্ত্রের মুক্তি হবে না-সরোয়ার

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহা সচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড. মজিবুর রহমান সরোয়ার বলেছেন, খালেদা জিয়ার মুক্তি না হলে এদেশে গনতন্ত্রের মুক্তি হবে না। সরকার দেশের ভিতর আজ বৈষম্য সৃষ্টি করে মারুষের স্বাধীনতা ধ্বংশ করে দিছে। তারা অনৈতিকভাবে আদালত ও প্রশাসনকে ব্যবহার করে নির্বাচনের মাধ্যমে জনগনের সকল অধিকার কেড়ে নিয়েছে। দেশের স্বাধীন ব্যবস্থা যদি ধ্বং হয়ে যায় সেখানে আর কোন গনতন্ত্র থাকে না। থাকে না মানুষের চেতনা।

আর এই কারনেই সরকারের চেইন অব কমান্ড নেই। গতকাল বুধবার অশ্বিনী কুমার টাউন হলে বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তি যুদ্বা শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা,ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। জেলা (দক্ষিণ) বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন কিন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ, বিসিসি সাবেক মেয়র আহসান হাবীব কামাল, কেন্দ্রীয় কমিটি সদস্য ডাঃ শহিদ হোসেন,

মহানগর বিএনপি (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন, কোতয়ালী বিএনপি সভাপতি এ্যাড.এনায়েত হোসেন বাচ্চু, বাবুগঞ্জ উপজেলা বিএনপি সম্পাদক অহিদুল ইসলাম প্রিন্স। এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক বিভাগীয় সাংগঠনিক সম্পাদক( সদ্য ঘড়ের ছেলে ঘড়ে ফিরে আসা অধ্যক্ষ আঃ রসিদ খাঁন, মহানগর বিএনপি উপদেষ্টা মুক্তিযুদ্বা নুরুল আলম ফরিদ, জেলা যুবদল সভাপতি এ্যাড. পারভেজ আকন বিপ্লব, মহানগর যুবদল সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন সহ জেলা বিএনপি ও কোতয়ালী বিএনপি সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চলনা করেন কোতয়ালী বিএনপি সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন লাবু। অন্যদিকে অনুষ্ঠান সুন্দরভাবে পরিচালিত হলেও ইফতার অনুষ্ঠানে অনেক নেতা-কর্মীরা ইফতার না পেয়ে তারা চরম ক্ষোভ প্রকাশ করে টাউন হল ত্যাগ করতে দেখা যায়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net